• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র সম্মেলন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

শেরপুররের নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সম্মেলন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সদ্যসাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান বিদ্যুৎ-এঁর সভাপতিত্বে প্রস্তুতিমূলক এই সভায় বক্তব্য রাখেন, সংগঠনটির সদ্যসাবেক যুগ্মসাধারণ সম্পাদক মো. নূরে আলম সিদ্দিকী উৎপল ও সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, অর্থবিষয়ক সম্পাদক মোহাম্মদ নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. খোরশেদ আলম শ্যামল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আইয়্যুব খান, পরিবেশ বিষয়ক সম্পাদক দুলাল উদ্দিন।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু পরিষদ-এর ঢাকা মহানগর শাখার সদস্য তৌহিদুর রহমান ডালিম, চন্দ্রকোনা কলেজের প্রদর্শক আশীষ কুমার সাহা, বাড়ইকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুহাম্মদ শহিদুল ইসলাম প্রমুখ।

সভায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার নতুন কমিটি গঠন উপলক্ষে সম্মেলনের প্রস্তুতি বিষয়ক বিস্তারিত আলোচনা করা হয়। সম্মেলন সফল ভাবে সম্পন্ন করতে বাঙলি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর আদর্শে গড়া এবং সংগঠনটির নিজস্ব গঠনতন্ত্র (আইন) মোতাবেক কমপক্ষে স্নাতক/সমমান ডিগ্রী অর্জনকারীদের নিয়ে নতুন কমিটি গঠন করাসহ সংগঠনের উন্নয়ন মূলক বিভিন্ন বিষয়াধি নিয়ে আলোচনা করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী শনিবার (২ মার্চ) রাত ৭টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এক জরুরি সভা আহবান করা হয়। এসময় নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনসহ বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।