• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে ২৮ বছর শিক্ষকতা পেশা শেষ করে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় ২৮ বছর শিক্ষকতা পেশা শেষ করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেছেন রাংটিয়া উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মুনজুরুল হক ।

তিনি স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং করে ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিয়ে বলেন, আমি ২৮ বছর প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে সদ্য অবসর নিয়েছি । আমার অনেক শিক্ষার্থী সরকারের উচ্চ পর্যায়ে কর্মরত,অনেকেই প্রবাসী, আবার অনেকেই সমাজে প্রতিষ্ঠিত হয়ে সামাজিক কাজে দায়িত্ব পালন করে আসছে । আমার শিক্ষকতা পেশায় থাকাকালীন বহু অভিভাবকের সাথে পরিচয় হয়েছে। আমি নির্বাচিত হলে শিক্ষা বান্ধব ঝিনাইগাতী উপজেলা হিসাবে গড়ে তুলে অন্যায় দূর্নীতি প্রতিরোধে কাজ করবো বলে সকলের সহযোগিতা চান ।

মুনজুল হক আরো বলেন, গারো পাহাড়ের পাদদেশে আমার চাকরি জীবন অতিবাহিত করেছি দলমত নির্বিশেষে আমাকে সবাই সমর্থন দিবে । এ সময় ঝিনাইগাতী উপজেলায় কর্মরত স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।