• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন আলম

স্টাফ রিপোর্টার: জাতীয় নির্বাচন শেষ হতেই আমেজে মেতে উঠেছে শেরপুরের নকলা উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে। নির্বাচনের সম্ভাব্য তারিখ ঘোষণা হওয়ায় উপজেলা নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মধ্যে হিড়িক পরে গেছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পশ্চিম লাভা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে লাভা-রিহিলা গ্রামের সর্বসাধরণের সাথে এক মতবিনিময় সভায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করে দোয়া ও সমর্থন কামনা করেন ব্যবসায়ী নূরে আলম সিদ্দিকী (আলম)। এসময় উপস্থিত সকলেই দুহাত তুলে সমর্থন করেন। নূরে আলম সিদ্দিকী (আলম) উপজেলার লাভা গ্রামের মো: জুয়েল মন্ডলের ছেলে।

মতবিনিময় সভায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, লাভা ওয়ার্ডে পৌর কাউন্সিলর নূরে আলম খোকন, সাবেক কাউন্সিলর ফিরোজ মিয়া, রেজুয়ান মন্ডল ও মজনু মিয়া প্রমুখ। এসময় মোখলেছুর রহমান, সারোয়ার আলম, আব্দুর রহিমসহ লাভা ও রিহিলা গ্রামের শতাধীক ভোটাররা উপস্থিত ছিলেন।

নূরে আলম সিদ্দিকী (আলম) বলেন, আপনাদের মাঝে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করছি এবং আপনাদের সকলের দোয়া ও সমর্থন চাই। আমাকে আপনারা একটি বার ভোট দিয়ে দেখেন আপনারা ঠকবেন না। আমি পূর্বেও আপনাদের পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।