• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু, বহিষ্কার-৪ অনুপস্থিত ৬০৪

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সারাদেশের মতো ময়মনসিংহ বিভাগে এসএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা সুষ্ঠু করতে ভিজিল্যান্স টিমের পাশাপাশি শিক্ষা বোর্ডের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কেন্দ্রগুলো পরিদর্শন করেন। প্রথম দিন পরীক্ষা শুরুর আগেই কেন্দ্রগুলোর সামনে ভীড় ছিলো শিক্ষার্থী-অভিভাবকদের। প্রথম দিনে বাংলা প্রথম পরীক্ষায় বোর্ডের অধীনে অসদুপায় অবলম্বনের দায়ে ৪জনকে বহিষ্কার করা হয়েছে। তন্মধ্যে ময়মসনসিংহে ২জন, জামালপুরে ০১জন এবং শেরপুরে ০১জন। কোনো অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি বলে জানিয়েছেন বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ সামছুল ইসলাম।

ময়মনসিংহ শিক্ষা বোর্ডের অধীনে প্রথম দিনের পরীক্ষায় ১শ’ ৫৫টি কেন্দ্রে এসএসসি পরীক্ষায় ১ লাখ ০৬হাজার ৩৫ জন্য পরীক্ষার্থী অংশ নেন। তন্মধ্যে উপস্থিত অংশ গ্রহনকারী পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ০৫হাজার ৪৩১ জন্য পরীক্ষার্থী এবং অনুপস্থিত পরীক্ষার্থীর সংখ্যা ৬০৪জন।

সকালে শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু তাহের, জেলা প্রশাসক দিদারে আশর মোহাম্মদ মাকসুদ চৌধুরী ময়মনসিংহ জিলা স্কুল ও বিদ্যাময়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন পরীক্ষা কেন্দ্র ঘুরে দেখেন।

পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু তাহের বলেন, এই বোর্ডে ইতিপূর্বে ৪টি এসএসসি পরীক্ষা শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এর ধারাবাহিকতায় এবারও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন করতে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।