• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন খন্দকার ফারুক আহমেদ

 

 

শ্রীবরদী প্রতিনিধিঃ
শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা দিলেন খন্দকার ফারুক আহমেদ। তিনি সাবেক এমপি মরহুম খন্দকার মোহাম্মদ খুররম এর ছোট ভাই ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য। ১২ ফেব্রুয়ারী সোমবার রাতে শহরের পালকি মার্কেটের নিজ ব্যবসায়ী কার্য্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ ঘোষনা দেন।
এ সময় তিনি বলেন, খন্দকার মোহাম্মদ খুররম একজন সফল এমপি ছিলেন। তিনি শেরপুর -৩ আসনে উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছেন। ফলে জনগণের কাছে তিনি হয়ে ওঠেছেন ব্যাপক জনপ্রিয়। আমি রাজনৈতিক পরিবারের সদস্য হিসেবে এই নেতার মৃত্যুর পর তার অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন ও শ্রীবরদী উপজেলাকে সবচেয়ে উন্নত উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে এবার প্রার্থী হয়েছি। তিনি আরো বলেন, দীর্ঘদিন যাবত গণসংযোগ করে আসছি। যেখানে যাই সেখানেই মানুষ মরহুম খন্দকার মোহাম্মদ খুররমের ছোট ভাই হিসেবে আমাকে সাহস দিচ্ছেন। সহযোগিতা ও সমর্থনের প্রতিশ্রুতি দিচ্ছেন। আশা করি এবার বিপুল ভোটে বিজয়ী হবো।
আমি বিজয়ী হলে উপজেলার কোনো রাস্তাই কাঁচা থাকবেনা। এমপি ও মন্ত্রীদের সাথে যোগাযোগ করে এ উপজেলার যোগাযোগ, চিকিৎসা ব্যবস্থা ও অবকাঠামোসহ সার্বিক উন্নয়ন করে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। এ সময় জেলা ও উপজেলার কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।