• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

স্বাক্ষী দিয়ে বাসায় ফেরা হলোনা এসআই মনিরুজ্জামানের

নিজস্ব প্রতিবেদক :
ভোরে শেরপুর শহরের গৃর্দানারায়রপুরের বাসা থেকে স্বাক্ষী দেয়ার কথা বলে বেরিয়ে গেলেন। বলে গেলেন স্বাক্ষী দিয়ে রাতেই বাসায় ফিরে আসবেন পুলিশের এসআই মনিরুজ্জামান (৫০)। কিন্তু জীবদ্দশায় আর বাসায় ফেরা হলোনা। সড়ক দূর্ঘটনায় সড়কেই গেলো তার প্রাণ। এ খবরে এখন তার বাসায় চলছে শোকের মাতম।
১২ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মো. মনিরুজ্জামান (৫০) নামের পুলিশের এ উপপরিদর্শক (এসআই) মারাযান।
নিহত মনিরুজ্জামান শেরপুর সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের ডোবারচর এলাকার মো. মজিবুর রহমানের ছেলে। তিনি ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় কর্মরত ছিলেন। তার বাসা শেরপুর জেলা শহরের গৃর্দানারায়নপুর মহল্লায়। তার স্ত্রী, দুই কণ্যা সন্তান ও ৬ বছরের এক ছেলে সন্তান রয়েছে।
ভালুকা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, এসআই মনিরুজ্জামান মামলার সাক্ষ্য দিতে নারায়ণগঞ্জ আদালতে গিয়েছিলেন। সেখান থেকে মাইক্রোবাসযোগে ময়মনসিংহ ফিরছিলেন। পথে ভালুকা উপজেলার ভরাডোবা এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এতে এসআই মনিরুজ্জামান ও গাড়ির চালক আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই মনিরুজ্জামানকে মৃত ঘোষণা করেন। চালক তুষারকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ খবর শেরপুরে ছড়িয়ে পড়লে গৃর্দা নারায়নপুর ও কামারেরচর তার গ্রামের বাড়ীতে শুরু হয় শোকের মাতম। নেমে আসে শোকের ছায়া। জানাগেছে সম্প্রতি তার পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি হয়েছিলো। কিন্তু পদোন্নতিপ্রাপ্ত পদে তিনি আর বসতে পারলেননা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।