• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ৫

শেরপুর সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও ৫জন আহত হয়েছে। শনিবার সন্ধ্যায় শেরপুর-জামালপুর সেতুর টোল বক্সের সামনে ও রাতে শহরের তাতালপুরে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের ভীমগঞ্জ এলাকার জুলহাস উদ্দিনের ছেলে কলা ব্যবসায়ী আবদুল আজিজ (৩৬)ও শহরের চকবাজার মহল্লার মো. এরশাদ আলীর ছেলে স্বর্ণ ব্যবসায়ী আমির হামজা আনন্দ (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা সাতটার দিকে শেরপুর-জামালপুর ব্রহ্মপুত্র সেতুর টোল বক্সের সামনে পেছন থেকে আসা একটি মাল বোঝাই ট্রাক একটি মোটরসাইকেল চাপা দেয়। এসময় মোটরসাইকেলে থাকা আজিজ ও মোখলেস দুইজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিজ মিয়াকে মৃত ঘোষণা করেন। এসময় স্থানীয়রা ট্রাকটিকে আটক করলেও পালিয়ে যায় চালক ও হেলপার।

অন্যদিকে একইদিন রাত সাড়ে ৯টার দিকে শহরের চকবাজার মহল্লার স্বর্ণ ব্যবসায়ী আমির হামজা আনন্দ দুই সঙ্গী সহ মোটসাইকেলে ঝিনাইগাতী থেকে শেরপুরে ফিরছিলেন। পথিমধ্যে শহরের তাতালপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঝিনাইগাতীগামী বেপরোয়া একটি সিএনজি তাঁকে ধাক্কা দিলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির সামনে থাকা একটি এসএস পাইপ মোটরসাইকেল চালক আনন্দের গলায় ঢুকে গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পাইপটি কেটে তাঁকে উদ্ধার করে শেরপুর ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে এই ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেলে থাকা দুইজন সহ সিএনজিতে থাকা আরও দুইজন। পরে এদের মধ্যে গুরুত্বর আহত দুইজনকে উন্নতর চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকটিকে আটক করেছে এবং পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের ও আইনানুগ ব্যাবস্থ গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।