• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নৌ ইউনিট লিডার ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত

মোঃ হামজার রহমান শামীম:
শিক্ষার্থীদের সৎ , দক্ষ, আদর্শ ও সুনাগরিক হিসাবে গড়ে তোলার লক্ষ্যে আজ রবিবার নৌবাহিনী কলেজে দিনব্যাপী ৮ম নৌ ইউনিট লিডার ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ স্কাউটস, নৌ অঞ্চলের পরিচালনায় ও ঢাকা জেলা নৌ স্কাউটসের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত দিন ব্যাপী ৮ম নৌ ইউনিট লিডার ওরিয়েন্টেশন কোর্স উদ্বোধন করা হয়। কোর্সে কোর্স লিডার ছিলেন জনাব মোঃ নজরুল ইসলাম-এলটি, প্রশিক্ষক ছিলেন মোঃ হামজার রহমান শামীম-এলটি, মোঃ আফজাল হোসেন, জনাব মোঃ সাব্বির আহমেদ, জনাব মোঃ জাবেদ মোজাক্কিরুল শোভা।

প্রধানমন্ত্রীর ঘোষনা বাস্তবায়নে জেলার সকল বিদ্যালয়ে দুটি করে কাব ও স্কাউট দল গঠন নিশ্চিত সহ স্কাউট কার্যক্রম আরও জোরদার করার লক্ষ্য নিয়ে ট্রেনিং কোর্সের আয়োজন করা হয়েছে। দিন ব্যাপী ২৫ জন শিক্ষক-শিক্ষিকা অংশ গ্রহন করছেন। অংশগ্রহনকারী শিক্ষকরা প্রশিক্ষন শেষে বিদ্যালয়ে স্কাউট দল গঠন ও পরিচালনা সম্পর্কে ধারণা পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।