• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে হুইপ আতিককে হারিয়ে চমক সৃষ্টি করা এমপি ছানুকে বিশাল সম্বর্ধনা

সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনে জাতীয় সংসদের সদ্য বিদায়ী হুইপ পাঁচ বারের সংসদ সদস্য আতিউর রহমান আতিককে হারিয়ে এমপি নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করা স্বতন্ত্র প্রার্থী ও শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানুকে হাজার হাজার গাড়ির বহর নিয়ে সংবর্ধনা প্রদান করেছেন দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে জেলার নকলা উপজেলা থেকে কয়েক হাজার মোটরসাইকেল, ট্রাক, প্রাইভেট কার, মাইক্রোবাস ও অটোরিক্সা নিয়ে বিশাল শোডাউন করে শেরপুর জেলা শহরে প্রবেশ করেন। পথিমধ্যে সারা রাস্তায় দুই পাশ্বে হাজার হাজার মানুষ দাড়িয়ে থেকে তা্দের প্রিয় এমপিকে ফুল, ফুলের তোরা, মালা ইত্যাদি দিয়ে শুভেচ্ছা জানান। একইসাথে কামারিয়া, তারাকান্দি বাজার, বিশ্ববাজার, কানাশাখোলাসহ অন্তত দশস্থানে পথ সভায় বক্তব্য রাখেন। মাত্র ত্রিশ মিনিটের রাস্তা পার হতে সময় লাগে ছায় ঘন্টা। পরে রাতে জেলা সদরের শহীদ দারোগ আলী পৌরপার্কে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন।

এসময় আয়োজিত এক জনসভায় নবনির্বাচিত এমপি ছানোয়ার হোসেন ছানু বলেন, আমি আপনাদের এমপি হিসেবে নয়, কামলা হিসেবে; জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই। আপানারা যে ভালোবাসা আমাকে দেখিয়েছেন, তা আমি কোনদিন ভূলতে পারবোনা। আপনাদের এ ঋণ পরিশোধ করতে পারবোনা। আমি আপনাদের পায়ের কাছে থাকতে চাই, আমি আপনাদের হৃদয়ে থাকতে চাই, আমি আপনাদের সেবা করতে চাই। আমার কাছে পুরো শেরপুর এক। এখানে পূর্ব-পশ্চিম বা উত্তর-দক্ষিণ বলে কিছু নেই।

শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সভপাতি সামছুন্নাহার কামাল, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোসাদ্দেক ফেরদৌস, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান, জেলা আওয়ামীলীগের নেতা দেবাশীষ ভট্রচার্য, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বায়োযীদ হাসানসহ আরো অনেকে।

সভাপতির বক্তব্যে হুমায়ুন কবীর রুমান বলেন, এখন আর শেরপুর জেলায় কোন অনিয়ম দূর্ণীতি করতে দেয়া হবেনা। তারাকান্দি বাজার, সাবরেজিস্ট্রি অফিসসহ সব স্থানে চাদাবাজী বন্ধ করতে হবে। বর্তমান এমপি সাহেবের মাধ্যমে শেরপুরে রেললাইন, মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপনসহ সকল উন্নয়ন মূলক কাজ অব্যহত রাখা হবে।

উল্লেখ্য, শেরপুর-১ (সদর) আসনের বিগত ২৫ বছরের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের প্রার্থী আতিউর রহমান আতিককে প্রায় ৪৩ হাজার ভোটের ব্যবধানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ছানোয়ার হোসেন পরাজিত করেন।
জনগনের এ বাধবাঙ্গা জোয়াড়ের মাধ্যমে দীর্ঘদিনের পুঞ্জীভূত ক্ষোভের বহি:প্রকাশ ঘটান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।