• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীর গারোপল্লীতে উপজেলা প্রশাসনের শীতবস্ত্র বিতরণ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভারত সীমান্তবর্তী রামচন্দ্রকুড়া ইউনিয়নের পাহাড়ি গারোপল্লী পানিহাটা গ্রামে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শীতবস্ত্র হিসেবে ৮৫ জন শীতার্তদের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে এসব কম্বল বিতরণ করা হয়।

সুত্র জানায়, নালিতাবাড়ীতে চলমান মৃদু শৈত প্রবাহের কারনে পাহাড়ি গ্রামগুলোতে কনকনে শীত পড়েছে। তাই উপজেলা প্রশাসন ওইসব এলাকায় জুরুরীভিত্তিতে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহন করে। এরই প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল কম্বল নিয়ে হাজির হন উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের সীমান্তবর্তী পাহাড়ি গারোপল্লী পানিহাটা গ্রামে।

পরে তিনি ওই গ্রামের ৮৫জন শীতার্ত নারী পরুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নানসহ অন্যান্য অতিথিরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।