• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন নব নির্বাচিত সংসদ সদস্য

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ রোববার বিকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন শেরপুর তিন আসনের নব নির্বাচিত সংসদ সদস্য এ,ডি,এম শহিদুল ইসলাম।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগ, মহিলা আদর্শ ডিগ্রী কলেজ, বেদে পল্লি, সামাজিক সংঘটন, ঝিনাইগাতী প্রেস ক্লাব সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

মতবিনিময় ও শুভেচ্ছা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তুফা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহা আলম, হরিপদ রায় প্রমুখ।

নব নির্বাচিত সংসদ সদস্য এ ডি এম শহিদুল ইসলাম বলেন শেখ হাসিনার নেতৃত্বে সবার সহযোগিতায় ঝিনাইগাতীতে উন্নয়ন অব্যাহত থাকবে। সকল দূর্নীতি প্রতিরোধ করা হবে অন্যায় অত্যাচার থেকে সাধারণ মানুষ মুক্তি পাবে। আপনারা আমাকে দলমত নির্বিশেষে সার্বিক ভাবে কাজের সহযোগিতা করবেন। ঝিনাইগাতী একটি মডেল উপজেলা হিসাবে আওয়ামীলীগের নেতৃত্বে গঠন করা হবে। উপজেলার ৭টি ইউনিয়ন, ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।