• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে নৌকা ও ট্রাক প্রতিকের নির্বাচনী অফিস ভাংচুরঃ আটক ২

জামালপুরে সরিষাবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বচনকে কেন্দ্র করে নৌকা ও ট্রাক প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সাতপোয়া ইউনিয়নের বড় আদ্রা এলাকায় ৩রা জানুয়ারী নৌকার নির্বাচনী অফিস হামলা, ভাংচুর এবং অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় কবির, হুমায়ূনসহ ৪জন আহত হয় বলে জানাগেছে।

এ ঘটনায় মিজানুর রহমান বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে। মামলা নং ১ (০৪-০১-২০২৪ ইং)। থানার পুলিশ মানিক ম্যাম্বার ও সাইফুল ইসলামকে আটক করেছে বলে জানাগেছে। অপরদিকে, পোগলদিঘা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কান্দারপাড়া বাজার এলাকায় ট্রাক প্রতিকের নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনরা ঘটেছে বলে জানাগেছে। ৩ জানুয়ারী রাতে দূর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে বলে ট্রাক প্রতিকের নির্বাচনী সমন্বয়কারী শহিদুল ইসলাম এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু অভিযোগ করেন।

এ ছাড়াও গত ৩১ ডিসেম্বর উপজেলার ২নং পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের নৌকার নির্বাচনী অফিস ভাংচুর এবং অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে মোস্তাফিজুর রহমান সোনা অভিযোগ করেন। অন্যদিকে, উপজেলার ডোয়াইল ইউনিয়নের ভবানীপুর গ্রামে নৌকা সমর্থক মৃত শাজাহান আলীর স্ত্রী রিনা বেগম (৫৩)কে স্বতন্ত্র প্রার্থী ডাঃ মুরাদ হাসান এমপির ঈগল প্রতিকের কর্মী উসমান গনি মারধর করে হাত ভেঙ্গে দেয় বলে অভিযোগ পাওয়াগেছে। ১লা জানুয়ারী টাকার বিনিময়ে ঈগল প্রতিকে ভোট দিতে রাজী না হওয়ায় এ ঘটনা ঘটে বলে রিনা বেগম জানান।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুশফিকুর রহমান বলেন, নৌকার নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনায় মামলা হয়েছে। অন্যান্য ঘটনার অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।