• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপির ৩ নেতা বহিষ্কার

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শেরপুর শ্রীবরদী উপজেলার বিএনপির তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত পত্রে ওই সিদ্ধান্ত জানানো হয়।

তাঁরা তিনজনই শ্রীবরদী উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। বহিষ্কৃতরা হলেন শেরপুর জেলা বিএনপি’র সহ-সভাপতি তাতিহাটি ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আব্দুর রউফ, সদস্য কুড়িকাহনীয়া ইউনিয়নের চেয়ারম্যান ফিরুজ খান নুন ও ভেলুয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল করিম।

বহিষ্কারের সত্যতা নিশ্চিত করে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন দুলাল বলেন বিএনপির দলীয় পদে থেকেও তাঁরা  নির্বাচনের প্রচারণা চালিয়ে যাচ্ছে। তাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাঁদেরকে দলের হাইকমান্ড থেকে বহিষ্কার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।