• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অসহযোগ আন্দোলনের পক্ষে শেরপুরে বিএনপির লিফলেট বিতরণ

অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরি করতে শেরপুরে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি। শুক্রবার ২২ ডিসেম্বর শেরপুরের বিভিন্ন স্থানে ও হাট বাজারে জনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলীর নেতৃত্বে এ আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মামুনুর রশীদ পলাশ, আকরামুজ্জামান রাহাত, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল হাসানসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লিফলেট বিতরনকালে শফিকুল ইসলাম মাসুদ বলেন, অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এই নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা কোনো নির্বাচন নয়। এটা একটা প্রতারণা ও জনগণের সঙ্গে তামাশা করা।

জেলার সাধারণ সম্পাদক হযরত আলী বলেন, রাষ্ট্রশক্তিকে ব্যবহার করে ডামি নির্বাচন, নিজেরা নিজেরা নির্বাচন আয়োজন নিয়ে বাহাদুরি করার কিছু নেই। জনগণ এ ধরনের একতরফা নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

জেলার সভাপতি ও সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল বলেন, বাংলাদেশের গণতন্ত্রকামী জনগণ এ ডামি নির্বাচনে অংশ নেবে না। হামলা, গ্রেফতার করে আন্দোলন রুখতে পারবে না সরকার। দমন-পীড়ন করে লাভ হবে না। সরকার মানুষের ভোটাধিকার হরণ করেছে, একতরফার নির্বাচন করতে মরিয়া সরকার, তাদের রুখে দিতে হবে। নির্বাচন জায়েজ করতে জাতীয় পার্টিকে সরকার এখন ভয় দেখিয়ে বিরোধীদল তৈরির চেষ্টা করছে।

এসময় ৭ই জানুয়ারি নির্বাচনে ভোটারদের কেন্দ্রে না যেয়ে গণতান্ত্রিক আন্দোলনে সংহতি প্রকাশের আহ্বানও জানান। ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরি করতে শেরপুরে লিফলেট বিতরণ ও গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।