• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রেফারির ওপর চড়াও, সিটিকে জরিমানা

খেলোয়াড়দের আচরণ নিয়ন্ত্রণে ব্যর্থতার অভিযোগ ম্যানচেস্টার সিটিকে ১ লাখ ২০ হাজার পাউন্ড জরিমানা করেছে দ্য ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। এ মাসের শুরুতে প্রিমিয়ার লিগে টটেনহামের বিপক্ষে ৩-৩ ড্র ম্যাচের শেষ দিকে ঘটেছিল এ ঘটনা। পরবর্তী সময়ে অভিযোগ আনা হলে সিটিও খেলোয়াড়দের অসদাচরণের বিষয়টি স্বীকার করেছে। যার পরিপ্রেক্ষিতে জরিমানা করা হলো লিগ চ্যাম্পিয়নদের।

এফএ জানিয়েছে, ৩ ডিসেম্বর প্রিমিয়ার লিগে টটেনহামের বিপক্ষে ম্যাচে ম্যাচ অফিশিয়ালকে খেলোয়াড়েরা ঘিরে ধরায় ম্যানচেস্টার সিটিকে ১ লাখ ২০ হাজার পাউন্ড জরিমানা করা হয়েছে।

ঘটনা সেই ম্যাচের ৯৪ মিনিটে। বল নিয়ে আক্রমণে ওঠার চেষ্টায় ফাউলের শিকার হন আর্লিং হালান্ড। তবে দ্রুতই নিজেকে সামলে বল বাড়ান সামনে থাকা জ্যাক গ্রিলিশের উদ্দেশে। চমৎকারভাবে বাড়ানো বল ধরে গ্রিলিশ গোলমুখে ছুটে যাচ্ছিলেন। পেছনে তখন শুধু দুই টটেনহাম ডিফেন্ডার। গোলের বেশ ভালো সম্ভাবনায় ছিল সিটির সামনে। কিন্তু ঠিক সে সময় রেফারি বাঁশি বাজালে থেমে যেতে হয় গ্রিলিশকে। হালান্ডকে ফাউলের ঘটনায় সিটিকে ফ্রি-কিক দেন রেফারি। এতে বেশ ক্ষুব্ধ হন সিটি খেলোয়াড়েরা।

মূলত তাৎক্ষণিকভাবে ফাউল না দিয়ে সিটি গোলের সম্ভাবনা তৈরির পর ফাউল দেওয়ার কারণে রেফারি সাইমন হুপারকে ঘিরে ধরেন সিটি ফুটবলাররা। এতে অবশ্য কোনো লাভ হয়নি। উল্টো হলুদ কার্ড দেখেন হালান্ড।

কার্ড দেখার পর হালান্ড যেন ক্ষেপে যান। ম্যাচের পর ফাউলের ঘটনার একটি ভিডিও রিটুইট করেন এই স্ট্রাইকার। সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন গালি হিসেবে ব্যবহার করা হয় এমন শব্দ। ঘটনার পর খেলোয়াড়েরা অবশ্য সিটি কোচ পেপ গার্দিওলার সমর্থন পেয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।