• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে নৌকা-স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়াঃ আহত ৪

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে নৌকা প্রার্থীর বিপরীতে একজন হেবিওয়েট আওয়ামী নেতা ও বর্তমান এমপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তিন প্রার্থী প্রচারনরায় মাঠে নামতে না নামতেই একে অপরের বিরোধে জড়িয়ে পড়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে রেল ষ্টেশন এলাকায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ৪ জন আহত হয়েছে বলে জানাগেছে। আহতরা হলেন মিঠু আহম্মেদ, ফারুক হোসেন, বেলাল হোসেনও লুৎফর হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরিষাবাড়ী রেলস্টেশন এলাকায় ট্রাক প্রতিকের স্বতন্ত্রপ্রার্থী প্রিন্সিপাল আব্দুর রশীদএর সমর্থক মিঠু আহম্মেদের সঙ্গে নৌকা প্রতিকের সমর্থক লুৎফর রহমানের দলীয় প্রতীক নিয়ে কথা কাটাকাটি হয়। ঘটনার একপর্যায়ে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মিঠুকে মারধর করে দোকান বন্ধ করে দেয়া হয়। পরে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্রে সজ্জিত হয়ে স্টেশন চত্বরে ধাওয়াপাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ৪ জন আহত হন।

এ বিষয়ে জানতে চাইলে স্বতন্ত্রপ্রার্থী অধ্যক্ষ আব্দুর রশিদ ( ট্রাক প্রতীক) বলেন, ‘নৌকা সমর্থকরা আমার কর্মী মিঠুকে অতর্কিত ভাবে হামলা করে গুরুতর আহত করে। এ ছাড়াও ফারুক হোসেনকে মারপিট করেছে। এ ঘটনায় মিঠু আহম্মেদ সরিষাবাড়ী হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে নৌকার প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল বলেন, ‘পরিকল্পিতভাবে কমিশনার বেলালের উপর আক্রমণ চালালে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় কমিশনার বেলাল ও লুতফর গুরুতর আহত হন।’

উপজেলা ছাত্রলীগের সভাপতি আলআমিন হোসাইন শিবলু গণমাধ্যমকে বলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি জাহাঙ্গীর জিএস এবং মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ এবং মাদক ব্যবসায়ী ফেন্সিখুর বেলাল এর নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থী প্রিন্সিপাল মোঃ আবদুর রশীদ ভাই এর সমর্থকদের উপর হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং সেই সাথেদ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরির দাবী জানাই।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, প্রার্থী সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।