• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতির বিজয় দিবস উদযাপন

বগুড়ায় নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতি বগুড়া জেলা শাখার নেতৃবৃন্দ। ১৬ ডিসেম্বরের প্রথম প্রহরে শহরের মুক্তির ফুলবাড়িতে পুষ্পকস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

শ্রদ্ধা নিবেদন শেষে সংগঠনের সকল পর্যায়ের সদস্যদের প্রাণবন্ত অংশগ্রহণে দিবসটিতে আলোচনা সভা করেন নেতৃবৃন্দরা। সংগঠনের বগুড়া জেলা শাখার আহ্বায়ক ওয়াজেদুর রহমান সেলিমের সভাপতিত্বে সভায় বিজয় দিবসের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বগুড়া জেলা শাখার উপদেষ্টা আলহাজ্ব জাহাঙ্গীর আলম। তিনি বলেন, ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর ৩০ লক্ষ শহীদের রক্ত ও ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে এই বিজয় আমরা অর্জন করেছি। আজ বুক ফুলিয়ে বলতে পারি আমরা স্বাধীন ও সার্বভৌম একটি দেশের নাগরিক। এত ত্যাগের বিনিময়ে যে লাল সবুজ পতাকা আমরা অর্জন করেছি তার মর্যাদা রাখতে আমাদের সর্বদা দেশের প্রতি আনুগত্য থাকতে হবে। নতুন প্রজন্মের মাঝে মহান মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে হবে। একই সাথে অর্থনীতির চাকা সচল রেখে দেশকে এগিয়ে নিতে হবে বিশ্ব দরবারে।

সংগঠনের সদস্য সচিব গোলাম সারোয়ার সুমনের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম, সদস্যবৃন্দ যথাক্রমে আবু শুকুর মিলন, আনিছুর রহমান, মহরম আলী মন্ডল, আব্দুস সাত্তার, কাওছার রহমান কমল, মিজানুর রহমান, লিটন শেখ, মো: আজম, মো: সাদিক, মো: এনামুল, ইসমাইল, হামিদুল, আব্দুল খালেক রতন প্রমুখ। সভা শেষে মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনাসহ দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।