• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে মরহুম রফিক মাস্টার স্মৃতি ফুটবলের ফাইনালে মায়েরদোয়া ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

শেরপুর সদরের কামারেরচর পাইলট স্কুল মাঠে আয়োজিত মরহুম রফিক মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মুন্সিরচর মায়েরদোয়া ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

হাজার হাজার দর্শকের উপস্থিতিতে নির্ধারিত ৯০ মিনিটের খেলায় গোয়াল পাড়া ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা। বিজয়ী দলের পক্ষে একমাত্র বিজয় সূচক গোলটি করেন বেনজেমা।

মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কামারেরচর ইউনিয়ন পরিষদ এ টুর্নামেন্টের আয়োজন করে।

বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, অভিনেতা ছিদ্দিক, কামারেরচর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান, চরশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, চরমুচারিয়া ইউনিয়নেচেয়ারম্যান সাব্বির আহমেদ খোকন, দৈনিক তথ্যধারার সম্পাদক জাহাঙ্গীর আলম খান এটমসহ আরো অনেকে।

ফাইনাল খেলায় দেশি-বিদেশি ও জাতীয় পর্যায়ের খেলোয়াড়েরা অংশ গ্রহণ করেন। মোট ১৬টি দল এ টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করে।

চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে পরবর্তী সময়ে শেরপুর জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবু বকর স্মৃতি ফুটবল টুর্নামেন্ট নামে আরো বড় টুর্নামেন্টের আয়োজন করা হবে।

জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান বলেন, এ খেলায় এত দর্শকের উপস্থিতি না দেখলে বিশ্বাস করা যেতোনা। পরবর্তীতে খেলার আয়োজন করা হলে সব ধরনের সহযোগিতা করা হবে। তিনি আগামী নির্বাচনে ক্রীড়াপ্রেমি ছানোয়ার হোসেন ছানুকে ভোট এমপি নির্বাচিত করার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।