• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলায় পথপ্রদর্শক যুব উন্নয়ন সংস্থার আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

মোংলায় পথপ্রদর্শক যুব উন্নয়ন সংস্থার আয়োজনে সচেতনতা মূলক সভা ও ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ৮ ডিসেম্বর শুক্রবার বেলা ২ টায় মোংলা পোর্ট পৌরসভার ডোবা কলোনি এলাকায় সচেতনতা মূলক এ সভা ও ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন মোংলা পোর্ট পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জিএম আলামিন, বিশেষ অতিথি ছিলেন ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ মিঠু।

এছাড়াও সচেতনতামূলক সভায় উপস্থিত ছিলেন পথ প্রদর্শক যুব উন্নয়ন সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোহাম্মাদ আলী, সহ-সভাপতি বিলিয়াম বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ সোহেল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ বিপ্লব, কোষাধক্ষ্য মাসুদা আক্তার, প্রচার সম্পাদক হেলাল হোসেন, কোহিনুর বেগম, লিমা সরদার, নিশাত পারভিন রিক্তা প্রমূখ।

সভায় বক্তারা বলেন, পথপ্রদর্শক যুব উন্নয়ন সংস্থাকে অনেক ধন্যবাদ। কারণ তারা এলাকার গরিব ও মেহনতি মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। আমাদের এলাকায় অনেক রোগী আছে যারা বিভিন্ন রোগে আক্রান্ত। বেশিরভাগ মানুষ‌ই স্বাস্থ্য সম্পর্কে সচেতন না। বেশিরভাগ সময় দেখা যায় তাদের অর্থনৈতিক সমস্যার কারণে তারা ভাল ডাক্তারের পরামর্শ নিতে পারেন না। পথ প্রদর্শক যুব উন্নয়ন সংস্থা তাদের একটি জনসেবা মূলক কাজের অংশ হিসেবে ৮ ডিসেম্বর শুক্রবার দুপুর ২টা থেকে এই ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করে। এই ক্যাম্পে বিভিন্ন ধরনের সেবা দেওয়া হয়। যার মধ্যে উল্লেখযোগ্য ছিল রোগীদের দাঁতের বিভিন্ন সমস্যা নির্ণয় করা পাশাপাশি ডায়াবেটিস চেকআপ এবং পেশার মাপা হয়। এছাড়াও স্বাস্থ্য সচেতনতা মূলক বক্তব্য রাখেন মোংলা ওরাল এন্ড ডেন্টাল জোনের ডাক্তার মো. রবিউল মোল্লা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।