• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

তারেক রহমানের নির্দেশেই শেরপুরে ছাত্রদলের নয়া কমিটি গঠন করা হয়েছে

সদ্য ঘোষিত শেরপুর জেলা ছাত্রদলের নয়া কমিটির বিরোধিতা করে ছাত্রদলের একাংশের নেতৃবৃন্দের মধ্যে ক্ষোভ প্রকাশ ও বিক্ষোভ প্রদর্শনের প্রতিবাদ করেছেন শেরপুর জেলা ছাত্রদলের নবগঠিত অস্থায়ী কিমিটর সভাপতি নিয়ামুল হাসান আনন্দ ও সাধারণ সম্পাদক নাঈম হাসান উজ্জল। তারা দাবী করেন শেরপুর জেলা ছাত্রদলের কমিটির মেয়াদ অনেক আগেই উত্তীর্ণ হয়েছে।

এ কমিটির ৮০ ভাগ সদস্যই নিশ্ক্রিয়। তাই ছাত্রদলের কার্যক্রম গতিশীল এবং আন্দোলনকে আরো বেগবান করতেই পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠন করা হয়েছে। এখানে কোন অর্থ লেনদেন করার প্রশ্নই উঠেনা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেই কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল শেরপুর জেলা ছাত্রদলের নয়া কমিটি ঘোষনা করেছেন।

ছাত্রদলের কিমিট গঠনের প্রক্রিয়ার সাথে শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী জড়িত নন। তাকে জড়িয়ে যারা বিভ্রান্তি মূলক তথ্য প্রদান করছেন তা থেকে বিরত থাকার জন্য সংশ্লষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি এ সাধারণ সম্পাদক। তারা অনলাইনে দেয়া এক বিবৃতিতে এ আহ্বান জানান।

এদিকে এ বিষয়ে শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী বলেন, আন্দোলন আর সংগঠন পূনর্গঠনের কাজ এক সাথে চলবে। যেসব কমিটির মেয়াদোত্তীর্ণ হয়েছে, সেসব কমিটি যথা সময়েই পূনর্গঠন করার সিদ্ধান্ত নিয়েছেন স্বয়ং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান। জেলা ছাত্রদলের কিমিটও ওনার নির্দেশেই করা হয়েছে। এখানে আমার কোন হাত ছিলোনা।

উল্লেখ্য শেরপুর জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষনা করার পর গত ৪ ডিসেম্বর সোমবার সন্ধ্যা ৬টায় সদ্য সাবেক কমিটির সভাপতি মোহাম্মদ শওকত হোসেন অনলাইনে সংবাদ সম্মেলন করে নতুন কিমিট গঠন করার তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। একই সাথে নতুন কিমিট বাতিল করে পুরাতন কিমিট পূনর্বহালের দাবীতে শহেরর একাধিক স্থানে বিক্ষোভ মিছিলও করেছে বিক্ষুব্ধ নেতাকর্মরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।