• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শক্তিশালী গণতন্ত্র প্রতিষ্ঠায় শক্তিশালী বিরোধী দল প্রয়োজন: ওবায়দুল কাদের

শক্তিশালী গণতন্ত্র প্রতিষ্ঠায় শক্তিশালী বিরোধী দল প্রয়োজন বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরের রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অনির্বাচিত কেউ এসে অস্বাভাবিক সরকার গঠন করবে, এটা কোনোভাবেই কাম্য নয়, নির্বাচনের মাধ্যমে অবশ্যই সাংবিধানিক পন্থায় নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করা হবে ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনে না আসলে আওয়ামী লীগের কোনো ক্ষতি নেই, তবে শক্তিশালী গণতন্ত্র প্রতিষ্ঠায় শক্তিশালী বিরোধী দল প্রয়োজন।

বিএনপি স্বেচ্ছায় নির্বাচনে আসছে না, আওয়ামী লীগ তাদের বাধা দেয়নি, জোর করে নির্বাচনে আনার দায়িত্ব নেবে না আওয়ামী লীগ।

কাদের বলেন, বিএনপি ভালো করেই জানে বাধা দিয়ে নির্বাচন বন্ধ করা যাবে না। জনগণ তাদের প্রতিহত করবে। ১৪ দলীয় জোটের খাতিরে কোনো মনোনয়ন দেওয়া হবে না। যাদের নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে তাদের নিয়েই ভাবা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।