• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ২টি আসনে তিন প্রার্থীর মনোনয়ন বাতিল, মতিয়া চৌধুরীসহ বৈধ ১১ জন

শেরপুর-১ সদর ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের মনোনয়ন যাছাই বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। আজ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে বাছাই করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

শেরপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা এডভোকেট মোখলেছুর রহমানের ভোটারদের স্বাক্ষর সঠিক না থাকায় এবং ঋণ খেলাপির কারণে জেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ ইলিয়াস উদ্দিনের প্রার্থীতা তার মনোনয়ন বাতিল করা হয়।

জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক, স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, মো. মাহমুদুল হক মনি (জাতীয় পার্টি), আহসানুল হক আকন্দ (জাকের পার্টি), বারেক বৈদেশী (কৃষক-শ্রমিক-জনতা লীগ), এ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল্লাহ (বিএনএম), আবুল কালাম আজাদ (বিএসপি), মো. ফারুক হোসেন (তৃণমূল বিএনপি) সহ আট জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী জায়েদুর রশিদের প্রার্থীতা ঋণ খেলাপির কারণে বাতিল করা হয়। এ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার বেগম মতিয়া চৌধুরী (আওয়ামী লীগ), লাল মোহাম্মদ শাজাহান (জাসদ) ও সৈয়দ মোহাম্মদ সাঈদ আঙ্গুর (স্বতন্ত্র)সহ তিনজনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।