• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী হাসপাতাল থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

শেরপুরের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে এক কন্যা নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে শ্রীবরদী থানা পুলিশ।

৩ ই ডিসেম্বর রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মহিলা ওয়ার্ডের পাশে পরিত্যক্ত জায়গায় কন্যা নবজাতকের মৃতদেহটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে শিশুটির মরদেহ উদ্ধার করে।

শ্রীবরদী থানার উপ পুলিশ পরিদর্শক ( এসআই) মো শফিকুর রহমান সজীব জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উপজেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডের পাশ থেকে কন্যা নবজাতকের লাশটি উদ্ধার করি। তবে লাশটির কোন পরিচয় পাওয়া যায়নি।

লাশের পাশে একটি ভ্যানিটি ব্যাগ ও টর্চ লাইট পাওয়া গেছে । আইনগত প্রক্রিয়া শেষে বিকেলে মৃত নবজাতককে পৌর সদরের মথুরাদী গোরস্থানে দাফন করা হয় ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।