• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পাচার করার সময় ভারতীয় শাড়ি কসমেটিকস জব্দ করল কোস্টগার্ড

কোস্টগার্ডের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শুল্ক ফাঁকি দিয়ে পাচার করার সময় ভারতীয় শাড়ি কাপড় ও কসমেটিকসের একটি চালান করেছে। মঙ্গলবার রাতে নারায়নগঞ্জের ফতুল্লার ভুইঘর সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় শাড়ি ও কসমেটিকস জব্দ করে কোস্টগার্ড সদস্যরা। ২৮ নভেম্বর মঙ্গলবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৮ নভেম্বর মঙ্গলবার আনুমানিক রাত ১টা ৩০মিনিটের সময় বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনন্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রুহান মনজুর এর নেতৃত্বে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন ভুইঘর সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সিলেট থেকে ঢাকা গামী বালু বোঝাই ১টি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে কাঁচপুর ব্রীজ সংলগ্ন এলাকায় কোস্টগার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। ট্রাকচালক ও অবৈধ ব্যবসায়ী কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে সংকেত অমান্য করে সামনের দিকে এগিয়ে যায় । অতঃপর কোস্টগার্ড সদস্যগণ ট্রাকটিকে ধাওয়া করলে ফতুল্লা থানাধীন ভুইঘর সংলগ্ন এলাকায় ট্রাকটি থামিয়ে ট্রাক চালক ও অবৈধ ব্যবসায়ী দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে ট্রাকটি তল্লাশী করে বালুর নিচে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা ২৬০৮ পিস শাড়ি, ১৩৪৩ পিস চাদর ও ১২০৪৮ পিস স্কিন ব্রাইট ক্রিম জব্দ করা হয়। তিনি আরও বলেন, জব্দকৃত শাড়ি-কাপড়, কসমেটিক্স সামগ্রী ও ট্রাকের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।