• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দলীয় মনোনয়ন বঞ্চিত আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ আবদুর রশীদ: স্বতন্ত্র প্রার্থী সমর্থক নারী-পুরুষের করার দাবীতে সমাবেশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে নৌকা প্রতিক বঞ্চিত এলাকার জনপ্রিয় ব্যক্তিত্ব তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি, জেলা ও উপজেলা আওয়ামীলীগের সন্মানিত সদস্য শিক্ষাবিদ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ রাজনীতি হতে অবসরের ঘোষনা দিয়েছেন।

স্থানীয় আওয়ামী ছাত্রলীগের নেতাকর্মী এবং আবদুর রশীদ সমর্থক নারী পুরুষরা তাকে স্বতন্ত্র প্রার্থী করার দাবীতে বিরাট মিছিল সমাবেশ করেছে। সোমবার (২৭ নভেম্বর) সকালে পৌরসভা এলাকায় এ দাবী আদায়ের মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় নেতাকর্মী এবং বিপুল সংখ্যক নারী ও পুরুষের মিছিল নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম ক্রয় করেন। পরে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আরামনগর বাজার প্রধান সড়কে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ফেরদৌস রহমান মিন্টু, ছাত্রলীগ নেতা আরিফুল ইসলামসহ পৌর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ বিষয়ে পৌর আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক সাকওয়াত হোসেন পল্লব বলেন, নেতাকর্মীদের চাপে অধ্যক্ষ মোঃ আবদুর রশীদকে স্বতন্ত্র প্রার্থী করার জন্য মনোনয়ন ফরম ক্রয় করেছি। মনোনয়ন বঞ্চিতরা ডামি প্রার্থী হতে পারেন বলে কেন্দ্রের সিদ্ধান্ত দেয়া আছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।