• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকার মাঝি ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে নৌকার মাঝি হলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রাণী ও মৎস্য বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্য ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল। রোববার (২৬ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের চুড়ান্ত প্রার্থীদের নাম ঘোষনা করেন আওয়ামী লীগএর সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

সরিষাবাড়ী আসনের প্রার্থীর নাম ঘোষনার সংবাদে উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মী সমর্থকদের মাঝে আনন্দের বন্যা বইতে শুরু করে। তাদের মধ্যে মিষ্টি বিতরণের ধুম পড়ে ও উৎফুল্ল দেখা যায়। মাহবুবুর রহমান হেলালএর নাম ঘোষনা করায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে হেলাল ভক্ত ও আওয়ামী পরিবারের নেতাকর্মীরা দফায় দফায় মিছিল নিয়ে আনন্দ উল্লাসে ফেটে পড়ে। সাবেক এমপি এবং দীর্ঘদিনের উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম আঃ মালেকএর পুত্র মাহবুবুর রহমান হেলাল নৌকা প্রতীক পাওয়ায় সরিষাবাড়ীর মুক্তিযোদ্ধাদের মাঝেও খুশির আমেজ ছড়িয়ে পড়ে।

স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা অতীতের সকল ভেদাভেদ ভুলে উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করার প্রত্যাশা ব্যক্ত করেছেন। দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ৩০০ আসনের মধ্যে ২৯৮টির প্রার্থীর নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বাকি দুটি আসনে প্রার্থীর নাম পরে ঘোষণা করা হবে বলে জানাগেছে।

উল্লেখ্য, বর্তমান এমপি ডাঃ মুরাদ হাসানসহ ৯জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়ন ক্রয় করেন বলে জানাগেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।