• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেশে প্রথম স্থান অর্জন করেছে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট

কারিগরি শিক্ষা অধিদপ্তরের ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) মূল্যায়নে কারিগরি শিক্ষা অধিদপ্তরাধীন ১৮৯টি সরকারি প্রতিষ্ঠানসমূহের মধ্যে অধ্যক্ষ শওকত হোসেন এর আন্তরিক প্রচেষ্টায় সুষ্ঠু লেখাপড়ার পরিবেশ নিশ্চিত করায় এবং যোগ্য নেতৃত্ব দেয়ায় কারিগরি শিক্ষার অগ্রদূত ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট ৯২.৬৪ পয়েন্ট নিয়ে প্রথম স্থান অর্জন করেছে।

সুযোগ্য অধ্যক্ষ শওকত হোসেন এর ক্লান্তিহীন পরিশ্রম, কর্তব্য সম্পাদনে অদম্য ইচ্ছা, সঠিক পরিকল্পনা,গাইডলাইন ও বাস্তবায়ন সবকিছুই সম্ভব হয়েছে। তার সময়োপযোগী লিডারশীপের কারণে এই সফলতা মেলেছে।

অভূতপূর্ব এই সফলতা অর্জনের জন্য প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মকর্তা ও কর্মচারী শিক্ষার্থীরা দারুণ খুশি। ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট কারিগরি শিক্ষার অগ্রযাত্রায় অগ্রনী ভূমিকা পালন করে আসছে ও দেশের আর্থসামাজিক উন্নয়নে ও বেকারত্ব দূরীকরণে একটি শক্তিশালী অংশীদারী প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।