• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে উদ্ভোদন হলো টেকনিক্যাল স্কুল ও কলেজ

শেরপুরের নালিতাবাড়ীতে উদ্ভোদন হলো টেকনিক্যাল স্কুল ও কলেজ সহ প্রাথমিক বিদ্যালয় ভবন। আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) সারাদেশের দুই হাজার ২৩টি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১০ ঘটিকায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে অংশ নেন তিনি ।

সেই ধারাবাহিকতায় শেরপুর জেলা প্রশাসক অফিসের কনফারেন্স রুমে উদ্ভোদন হয় নালিতাবাড়ী উপজেলার নালিতাবাড়ী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ,১টি উচ্চ বিদ্যালয় এবং ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন। সেই প্রেক্ষিতে জেলা প্রশাসকের নির্দেশনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিলের উপস্থিতিতে প্রতিটি প্রতিষ্ঠান উদ্ভোদন করে থাকেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ওয়াজ করুনী,পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর মোঃ জহুরুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী অফিসার মোঃ রকিবুল আলম রাকিব,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, প্রাথমিক শিক্ষা অফিসার সহ অন্যান্য সরকারী কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ও সংসদ উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী এমপিকে ধন্যবাদ জানান। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র বক্তব্যে বলেন, আমাদের এই অঞ্চলের অভিভাবক অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী এই পাহাড়ি অঞ্চলকে উন্নয়নের ছোয়া দিয়ে মডেল উপজেলা হিসেবে রুপান্তরিত করেছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সেইসাথে আমাদের অভিভাবক অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরীর জন্য দোয়া চান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।