• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে দীপাবলী উৎসব উদ্যাপিত

বিপুল উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শেরপুরে সনাতন ধর্মাবলম্বীদের দীপাবলী উৎসব উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে রোববার বিভিন্ন মন্দির, পূজামণ্ডপ, বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে প্রদীপ প্রজ্বালন করা হয়। সেইসঙ্গে রাতে শহরের অর্ধশত মণ্ডপে শ্যামাপূজা অনুষ্ঠিত হয়।

রোববার সন্ধ্যায় সকল কিছু থেকে অশুভ দূর করার ও আঁধার থেকে আলোরপথে চলার প্রত্যয়ে সনাতন ধর্মাবলম্বী ভক্তরা প্রদীপ প্রজ্বালন করেন। এ সময় শহরজুড়ে ঢাক-ঢোল বাজানো এবং পটকা ও আতশবাজি পোড়ানো হয়। এরপর দেশ ও জাতির মঙ্গল কামনায় শহরের নয়আনী বাজার এলাকার মা ভবতাঁরা কালিমন্দিরে অনুষ্ঠিত বিশেষ প্রার্থনায় অংশ নেন ভক্তরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।