• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

যে নিয়মে মাঠে নামতেই আউট ম্যাথুজ

চলতি বিশ্বকাপে প্রথম ব্যাটার হিসেবে টাইমড আউট হয়ে ফিরলেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। সাদিরা সামারাবিক্রমার উইকেট তুলে নিয়ে বাংলাদেশকে সাকিব আল হাসান ব্রেক-থ্রু এনে দেওয়ার পরের বলেই টাইমড আউট হয়ে ফিরে যান ম্যাথুজ।

দিল্লিতে সামারাবিক্রমার উইকেট সাকিব তুলে নিলে মাঠে নামেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। ব্যাটিং স্টান্ট নেওয়ার সময় দেখেন নষ্ট হেলমেট নিয়ে এসেছেন তিনি।

এরপর নতুন হেলমেটের জন্য সতীর্থদের ডাকার আগেই টাইমড আউট হন ম্যাথুজ।
এমসিসির আইনে বলা আছে, উইকেটের পতন বা একজন ব্যাটার অবসর নেওয়ার পর নতুন ব্যাটারকে ৩ মিনিটের মধ্যে পরের বল মোকাবিলা করার জন্য প্রস্তুত থাকতে হবে। অবশ্য এবারের বিশ্বকাপের প্লেয়িং কন্ডিশনে বলা আছে, এক্ষেত্রে সময় ২ মিনিট। ফলে কার্যকরী হয়েছে সেটিই। বাংলাদেশের আবেদনের প্রেক্ষিতে তাকে টাইম আউট দিয়েছেন আম্পায়াররা।

এদিকে, ম্যাথুজ বাঁচতে পারতেন, যদি না সাকিব আবেদন তুলে নিতেন। কিন্তু ম্যাথুজের অনুরোধ সত্ত্বেও সাকিব আবেদন তুলে নিতে অস্বীকার করেন। পরে আম্পায়ারদের সঙ্গে তর্ক-বিতর্ক শেষ মাঠ ছাড়তেই হয় এই অভিজ্ঞ ব্যাটারকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।