• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের শিকারিকান্দা এলাকায় পিকআপ ও সিএনজিকে যাত্রীবাহী বাসের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। এদের মধ্যে ৮ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ কোতোয়ালী থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা থেকে শেরপুরগামী দ্রুতগতির একটি বাস রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাইপাস শিকারীকান্দা এলাকায় ওভারটেক করার সময় একটি পিকআপ ভ্যান ও সিএনজিকে পেছন থেকে ধাক্কা দেয়।

এ সময় যাত্রীবাহী পিকআপ ভ্যানটি মহাসড়কের পাশে উল্টে যায় এবং বাসটির সামনের অংশ মহাসড়কের পাশে দুমড়ে-মুচড়ে ডিভাইডারে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়।

এদিকে পুলিশ, এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহত ১৫ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে আরো দুজন মারা যায়। দুর্ঘটনার কারণে মহাসড়কে ১ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।