• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে পুকুরে মিললো কৃষকের লাশ

নিখোঁজের ১২ ঘন্টা পর পুকুরে মিললো কৃষকের লাশ। ২৩ অক্টোবর রাত এগারোটার দিকে শেরপুরের শ্রীবরদীর ভাটি লঙ্গরপাড়ায় একটি পুকুর থেকে বিল্লাল (৫০) নামের ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়।

বিল্লাল একই গ্রামের মৃত আদি মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, শ্রীবরদী উপজেলার ভাটি লঙ্গর পাড়ার কৃষক বিল্লাল হোসেন (৫০) ২৩ অক্টোবর সকাল দশটার দিকে ছাগলকে ঘাস খাওয়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর বিকেলে ছাগল বাড়িতে চলে আসলেও আসেনি বিল্লাল। এরপরে পরিবারের লোকজন তাকে খোজাঁখোজি শুরু করে। সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করা হয়। পরে একইদিন রাত এগারোটার দিকে তার লাশ বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে ভাসতে দেখে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে শ্রীবরদী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে খড়িয়া কাজিরচর ইউনিয়নের চেয়ারম্যান দুলাল মিয়া জানান, বিল্লাল হোসেনের মাথায় সমস্যা ছিলো। তার কোন শক্র নেই। পরিবারের কোন অভিযোগও নেই।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিক জানান, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করেছি। তার মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে। কিন্তু এ ঘটনায় কেউ বাদী হতে চাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।