• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে হত্যা মামলার যাবজ্জীবন সাজা প্রাপ্ত ৮ বছরের পলাতক আসামী গ্রেপ্তার

শেরপুর জেলা সদরের টালিয়াপাড়া চাঞ্চল্যকর মহুরী মোঃ গোলাম মোস্তফা হত্যা মামলায় আট বছরের পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আলতাফ হোসেন (২৮)কে ঢাকার খিলক্ষেতের রেলগেইট হতে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত মোঃ আলতাফ হোসেন শেরপুর সদর উপজেলার চরখারচর গ্রামের মৃত বদিউজ্জামানের ছেলে।

র‌্যাব জানায়, জামালপুর সদরের বাজারীপাড়ার মৃত আবুল হাসেমের ছেলে গোলাম মোস্তফা (৬৯) জামালপুর কোর্টে মহুরীর কাজ করতেন। গ্রেপ্তারকৃত মোঃ আলতাফ হোসেন জামালপুর বাস টার্মিনালের হেলপারের কাজ করতো। আসামী মোঃ আলতাফ হোসেনের বন্ধুর স্ত্রী লেখাপড়া করার জন্য গোলাম মোস্তফা মহুরীর বাসায় ভাড়া থাকতো। ওই মহিলাকে বাসা ভাড়া দেওয়ায় ক্ষুব্ধ হয়ে আসামী আলতাফ হোসেন ও তার দুই সহকর্মী গোলাম মোস্তফাকে হত্যার ষড়যন্ত্র করে। পরে বিগত ২০১৫ সালের ৯ অক্টোবর মামলার কথা বলে জামালপুর জেলা শহরের সকাল বাজার এলাকায় মোঃ পারভেজ মিয়ার ভাড়া বাসায় নিয়ে আলতাফ ও তার অপর সহযোগী গোলাম মোস্তফাকে শ্বাসরোদ্ধ করে হত্যার পর লাশ গুম করার নিমিত্তে শেরপুর সদরের টালিয়াপাড়ার একটি ছন গাছের ঝোপে ফেলে রেখে পালিয়ে যায়। পরে শেরপুর সদর থানার পুলিশ ঘটনাস্থল হতে গোলাম মোস্তফার মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে ঘটনার পরদিন শেরপুর সদর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার তদন্তশেষে আলতাফ হোসেনসহ তিন জনের নামে আদালতে চার্জসীট দাখিল করে থানা পুলিশ। আসামীদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তিন জনের বিরুদ্ধেই যাবজ্জীবন কারাদন্ড ও ১০,০০০/- (দশ হাজার) টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরও ০১ (এক) বছরের বিনাশ্রম কারাদন্ড এবং পেনাল কোড এর ২০১ ধারায় দোষীসাব্যস্থ হওয়ায় ০৭ (সাত) বছর করে সশ্রম কারাদন্ড ও ৫০০০/- (পাঁচ হাজার) টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশপ্রদান করেন শেরপুরের জেলা ও দায়রা জজ আদালত।

ঘটনার পর থেকেই আসামী আলতাফ হোসেন পলতাক ছিলো। ঢাকা জেলার বিভিন্ন এলাকায় রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলো। র‌্যাব-১৪ , জামালপুর এবং ঢাকা উত্তরার যৌথ আভিযানিক দল ২১ অক্টোবর দুপুর ঢাকা খিলক্ষেত থানার রেলগেইট মোড় থেকে মোঃ আলতাফ হোসেন’কে গ্রেপ্তার করে। ২১ অক্টোবর রাত সাড়ে এগারোটার সময় র‌্যাব-১৪ এর স্কোয়াড্রেন লীডার আশিক উজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান গ্রেপ্তারকৃত আসামীকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।