• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ত্রিশালের ৪০টি পূজা মণ্ডপে সরকারি ও ব্যক্তিগত অনুদান দিলেন আমিনুল হক শামীম

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৪০টি পূজা মণ্ডপে সরকারি ও ব্যক্তিগত অনুদান বিতরণ করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি।

শনিবার (২১ অক্টোবর) ২০২৩ খ্রি. ত্রিশাল উপজেলার ত্রিশাল সদর ইউনিয়ন ,মঠবাড়ি ইউনিয়ন ,মোক্ষপুর ইউনিয়ন , আমিরাবাড়ি ইউনিয়ন, হরিরামপুর ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন স্থানে ৪০টি পূজা মণ্ডপ পরিদর্শন করা হয়। এসময় মণ্ডপগুলোতে সরকারি অনুদান এবং আমিনুল হক শামীম তার ব্যক্তিগত পক্ষ থেকে অনুদান প্রদান করেন।

পূজা মণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান বিতরণকালে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আবদুল মতিন সরকার, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মোঃ সামসুদ্দিন , সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন , সাবেক জেলা আওয়ামী লীগের নেতা প্রদীপ ভৌমিক, বর্তমান সংসদ সদস্যের পুত্র হাসান মাহমুদ, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান শোভা মিয়া আকন্দ, জেলা আওয়ামী লীগের সাবেক নেতা নবী নেওয়াজ সরকার , ত্রিশাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ ,জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন উজ্জল উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সহ আওয়ামী লীগ , যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সনাতন ধর্মাবলম্বীদের আনন্দ উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। সর্বোচ্চ নিরাপত্তার লক্ষ্যে প্রতিটি মন্ডপে বিপুল সংখ্যাক আইন শৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে নিয়োগ দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।