• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সুন্দরবনের শিবসা নদীতে ৪ কোটি রেণুপোনা জব্দ, আটক ১৮

কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন নলিয়ানের অপারেশন দলের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে শিবসা নদী ডাকের মোড় ও ঘাগড়া এলাকায় ৬টি ইঞ্জিনচালিত নৌকায় অভিযান চালিয়ে ৩ কোটি ৮৫ লাখ ৪২ হাজার পিস রেণুপোনা জব্দ করে। এঘটনায় জড়িত থাকায় ১৮ জনকে আটক করা হয়।

২০ অক্টোবর শুক্রবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসীর ইবনে মহসীন।

তিনি বলেন, মৎস্য সংরক্ষণ অভিযান বাস্তবায়নের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন নলিয়ানের একটি অপারেশন দল ২০ অক্টোবর শুক্রবার সকাল ৫টার দিকে সুন্দরবন সংলগ্ন শিবসা নদীর ঢাকের মোড় ও ঘাগড়া এলাকায় ৬টি ইঞ্জিন চালিত নৌকায় অভিযান চালিয়ে ৩ কোটি ৮৫ লাখ ৪২ পিস চিংড়ির রেণুপোনা জব্দ করে।

এঘটনায় জড়িত ১৮ জনকে আটক করা হয়। আটকদের বাড়ি দাকোপ ও পাইকগাছা উপজেলার বিভিন্ন গ্রামে। জব্দ করা রেণুপোনা দাকোপ উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. সেলিম সুলতানের উপস্থিতিতে শিবসা নদীতে অবমুক্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।