• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের হামলার প্রতিবাদে মোংলায় বিক্ষোভ সমাবেশ

ফিলিস্তিনি মুসলমানদের উপর ইসরাইলের বর্বোরচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে মোংলা উপজেলা ইমাম পরিষদ।২০ অক্টোবর শুক্রবার জুমার নামাজের পরে শাপলা চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মোংলা পৌর শহরের বিভিন্ন মসজিদ থেকে মিছিল সহকারে এসে সমাবেশে যোগ দেয় মুসল্লীরা।

মোংলা ইমাম পরিষদের সভাপতি ও বি এল এস মসজিদের ইমাম ও খতিব মাওলানা রেজাউল করিমের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন মোংলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা তৈয়েবুর রহমান, আলীয়া মাদ্রাসা মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা রুহুল আমিন, কবরস্থান মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রহমান ও কোরবান আলী মসজিদের খতিব মাওলানা গোলাম মোস্তফা।

বক্তারা বলেন, ১৯৪৮ সালে জাতিসংঘ মুসলমানদের বৈধ আবাসভূমি ইহুদিদের অবৈধ বরাদ্ধ দিয়ে বিশ্বে এক অশান্তির জন্ম দিয়েছে। যা আজ ৭৫ বছর ধরে চলছে। ফিলিস্তিনের পবিত্র ভূমির প্রতি ইঞ্চি জমিন আজ মুসলমানদের রক্তে রঞ্জিত। ইহুদিরা শুরু থেকে মুসলমানদের রক্ত নিয়ে উৎসবে মেতে উঠেছে। আর তথাকথিত বিশ্বের শান্তিকামী সংগঠনগুলো চুপ থেকে ইহুদিদের অবৈধ কর্মকে বৈধতা দিয়েছে। ইসরাইলি বাহিনী মুসলমানদের আবাসভূমি দখল করার জন্য কয়েকদিন পর নতুন নতুন ইস্যু সৃষ্টি করেছে। তারা বিভিন্ন ইস্যুর দোহাই দিয়ে মুসলমানদের ওপর নির্যাতন-নিপীড়নের স্টিম রোলার চালিয়েছে। তারা সেখানে যে পরিমাণ ধ্বংসলীলা চালিয়েছে পৃথিবীতে এই রকম আর কোনো বর্বর বাহিনী করেনি। ইহুদিরা মুসলমানদের প্রথম কেবলা আল আকসা মসজিদ দখল করে ফিলিস্তিনি মুসলমানদের ইবাদত-বন্দিগি থেকে বঞ্চিত করেছে। তারা মুসলমানদের মানবাধিকার কেড়ে নিয়েছে।

ফিলিস্তিনিদের সমস্যা সমাধানে জাতিসংঘসহ অন্য আন্তর্জাতিক সংস্থাগুলো চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। অথচ সবার চোখের সামনে দিনের পর দিন ইসরাইলের আক্রমণে শতশত নিরীহ মুসলমানকে জীবন দিতে হচ্ছে। বাড়িঘর ছেড়ে উদ্বাস্তু হয়ে জীবনযাপন করতে হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।