• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বাংলাদেশকে উড়িয়ে দিয়েও শীর্ষে ওঠা হলো না ভারতের

আবারও প্রতিপক্ষকে উড়িয়ে দিলো ভারত। তুলে নিলো এবারের বিশ্বকাপে টানা চতুর্থ জয়। আজ পুনেতে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়েছে রোহিত শর্মার দল। তবে টানা চার জয়েও পয়েন্ট টেবিলের শীর্ষে আসতে পারলো না বিশ্বকাপের আয়োজকরা।

এখনো দুইয়েই আছে ভারত।
রাউন্ড রবিন লিগে অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করে ভারত। এরপর আফগানিস্তান, পাকিস্তানের পর আজ বাংলাদেশ – তিনটি ম্যাচই ভারত জিতেছে বড় ব্যবধানে। তুলে নিয়েছে পূর্ণ ৮ পয়েন্ট। তারপরও নিউজিল্যান্ডকে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে হটাতে পারলো না তারা।

ভারতের মতোই টানা ৪ জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে নিউজিল্যান্ড। তাদের শীর্ষে থাকার কারণ নেট রানরেট। ৪ ম্যাচ শেষে কিউইদের নেট রানরেট ১ দশমিক ৯২। ভারত এই হিসাবেই পিছিয়ে সামান্যতম ব্যবধানে। তাদের নেট রানরেট ১ দশমিক ৬৫।

তবে পরের ম্যাচেই ভারতের সামনে সুযোগ শীর্ষস্থান নিউজিল্যান্ডের কাছ থেকে কেড়ে নেওয়ার। বিশ্বকাপে ভারতের পরের প্রতিপক্ষ এই কিউইরা। আগামী ২২ অক্টোবর রোববার হিমাচল প্রদেশের ধর্মশালায় দল দুটি মাঠে নামবে। কোনো কারণে ম্যাচ পরিত্যক্ত না হলে দুই দলের পয়েন্টেও ব্যবধান আসবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।