• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ রেঞ্জে আবারো শ্রেষ্ঠ ওসি কোতোয়ালির শাহ্ কামাল আকন্দ

বাংলাদেশ পুলিশের ময়মনসিংহ রেঞ্জে আবারো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন কোতোয়ালি মডেল থানার চৌকস ও মানবিক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)। কোতোয়ালি থানাকেও শ্রেষ্ঠ ঘোষণা করা হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি (অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) দেবদাস ভট্টাচার্য্য এর কাছ থেকে ওসি কামাল পুরষ্কার বৃহস্পতিবার গ্রহণ করেন। এ সময় ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম সহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওসি শাহ কামাল এর আগেও রেঞ্জ এবং ময়মনসিংহ জেলায় বহুবার শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেন। বারবার শ্রেষ্ঠত্বের পুরষ্কার নিজের দখলে রাখায় নগরীর অনেকেই তাকে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানান। ময়মনসিংহ নগরী এবং সদর উপজেলার বিশাল এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নাগরিকদের যেকোনো প্রয়োজনে এগিয়ে এসে ব্যাপক সুনাম অর্জনের পাশাপাশি মানবিক পুলিশে পরিণত হয়েছেন ওসি কামাল।

জানা যায়, ময়মনসিংহ রেঞ্জে গত আগস্ট মাসে সামগ্রিক কর্ম মূল্যায়নে ওসি মোহাম্মদ শাহ্ কামাল আকন্দ শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করেন। আগস্টে তিনি কোতোয়ালি মডেল থানার ইন্সপেক্টর, এসআই, এএসআই ও কনস্টেবলদের সাথে নিয়ে ২টি ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, ৪ জন ভিকটিম উদ্ধার, ১৯০টি ওয়ারেন্ট নিষ্পত্তি এবং সিডিএমএসের মাধ্যমে ৯৭টি মামলা নিষ্পত্তি করেন। উল্লেখিত সময়ে তিনি বিপুল পরিমাণের মাদক ও চুরি হয়ে যাওয়া ৯৮টি মোবাইল সেট উদ্ধার করতে সক্ষম হন। ময়মনসিংহ রেঞ্জের অন্যান্য থানার তুলনায় বরাবরই তিনি অপরাধ দমনে এগিয়ে রয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।