• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে আবারও অটো চালকের মরদেহ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে আবারও অটোরিক্সা চালক খুন হয়েছে। আজ ৮ অক্টোবর সকালে ঝিনাইগাতীর কুচনীপাড়ায় ধানক্ষেত থাকে গলায় রশি পেচানো শাহ আলম (৫০) নামের ওই অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শাহ আলম পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলার ধাতুয়া গ্রামের জসিম উদ্দিন ফকিরের ছেলে।

পুলিশ জানায়, নিহত শাহ আলম তার অটোরিকশা নিয়ে গতকাল তার বাড়ি থেকে বের হয়ে আসে। সে আর বাড়ি ফিরে নাই। আজ সকালে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে ঝিনাইগাতী উপজেলার কুচনিপাড়ায় মেইন পাকা সড়কের পাশে একটি ধান ক্ষেত থেকে শাহ আলমের লাশ উদ্ধার করা হয়। এসময় তার গলায় রশি পেচানো ছিলো। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা শাহ আলমকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর তার অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ভূইয়া জানান, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালে পাঠানো হচ্ছে। বিষয়টি তদন্ত ও ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য মাঠে নেমেছে পুলিশ।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর একই উপজেলায় আরব আলী নামের আরেক অটোরিকশা চালক খুন হয়। ওই ঘটনায় ৭ জন গ্রেপ্তার হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।