• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে তিন কেজি গাঁজাসহ মাদককারবারি আটক

কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তিন কেজি গাঁজাসহ এক মাদককারবারিকে আটক করেছে। আটক মাদককারবারির নাম মো. বেল্লাল (২৪)। তিনি ভোলা সদর উপজেলার ধনিয়া গ্রামের মোফাজ্জল এর ছেলে।

৬ অক্টোবর শুক্রবার বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এইচ এম এম হারুন-অর-রশীদ, বিএন।

তিনি বলেন, কোস্টগার্ড দক্ষিণ জোনের অধিনস্ত বিসিজি আউটপোস্ট ইলিশার কন্টিনজেন্ট কমান্ডার পেটি অফিসার এম. ফজলুল হকের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ৬ অক্টোবর শুক্রবার দুপুর সাড়ে ১২টায় ভোলা সদর উপজেলার ইলিশা ফেরিঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন লক্ষ্মীপুর থেকে ইলিশাগামী সী ট্রাক ভাষা শহীদ সালাম এর স্টাফ কেবিন তল্লাশি করে তিন কেজি গাঁজাসহ মো. বেল্লাল নামের একজন মাদককারবারিকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদককারবারি কোস্টগার্ড সদস্যদের জানায়, দেশের বিভিন্ন স্থানে তিনি মাদক পাচারসহ কেনাবেচার সাথে জড়িত। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।