• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ৪৮ বোতল মদসহ গ্রেপ্তার ২

শেরপুরের নালিতাবাড়ীতে মাদকবিরোধী অভিযানে ৪৮ বোতল ভারতীয় ব্র্যান্ডের মদসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় পালিয়ে যায় আরও এক মাদক কারবারি।

গত মঙ্গলবার রাতে পৌর শহরের কাচারীপাড়া ও ছালুয়াতলা মরাখালি এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার এবং মদ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে শহরের কাচারীপাড়া মহল্লা থেকে ৫ বোতল রয়েল স্টেগ ভারতীয় মদসহ সাগর চন্দ্র মণ্ডল (২০) ও রাতুল সূত্রধরকে (১৯) গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যমতে, নালিতাবাড়ী ইউনিয়নের ছালুয়াতলা গ্রামের মরাখালি এলাকায় আরেক মাদক কারবারি ভজনের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

অভিযানকালে গোয়ালঘরের মাটির নিচ থেকে একই ব্র্যান্ডের আরও ৪৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। তবে ভজন এর আগেই পালিয়ে যায়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, রাতেই গ্রেপ্তার ও পলাতকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে। পলাতক ভজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।