• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

একসঙ্গে তিন কন্যা প্রসব করলেন অটোভ্যান চালকের স্ত্রী

জামালপুরের বকশীগঞ্জে তাসলিমা বেগম (২৪) নামে এক নারী একসঙ্গে তিন কন্যাসন্তান প্রসব করেছেন। দরিদ্র অটোরিকশা চালকের ঘরে ফুটফুটে শিশুদের জন্ম হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) সকাল ১০টায় বকশীগঞ্জ পৌর এলাকার গোঁয়ালগাও (মধ্যপাড়া) গ্রামে বাবার বাড়িতে নবজাতকদের জন্ম দেন ওই গৃহিণী।

তাসলিমা বেগম ওই গ্রামের নীল বাদশার মেয়ে এবং শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার রাণীশিমুল এলাকার মালাকুচা গ্রামের অটোভ্যান চালক আব্দুল হালিমের স্ত্রী।

প্রসূতির বাবা নীল বাদশা জানান, কিছুদিন আগে তাসলিমা বাচ্চা প্রসবের জন্য তার বাড়িতে আসে। বুধবার সকালে তার প্রসবব্যথা শুরু হয়। এরপর স্থানীয়ভাবেই স্বাভাবিক প্রক্রিয়ায় তাসলিমা পর পর তিন কন্যা সন্তান প্রসব করে। তাসলিমা বেগমের ৩ বছর বয়সী আরও একটি ছেলে সন্তান রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক বলেন, তিন সন্তান প্রসবের খবর পেয়ে গোঁয়ালগাও কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মনিরা বেগমকে পাঠানো হয়েছিল। তিনি নবজাতকের সার্বিক খোঁজখবর নিয়েছেন। মা ও নবজাতকরা সুস্থ আছে।

স্বাস্থ্যগত যেকোনো প্রয়োজনে উপজেলা স্বাস্থ্য বিভাগ পরিবারটির পাশে থাকবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।