• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিনন্দন ও বিদায় সংবর্ধনা

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদকে অভিনন্দন ও বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে । আজ বুধবার বেলা ১২টার সময় উপজেলার হল রুমে সহকারী কমিশনার ভূমি আশরাফুল কবীরের সভাপতিত্বে এই অভিনন্দন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তার পদোন্নতিজনিত বদলী হওয়ায় অভিনন্দন ও উপজেলায় দুই বছর তিন মাসে তার কর্মময় জীবনের কাজের দক্ষতা ও অভিজ্ঞতার প্রশংসা তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ।

আন্যান্যদের মধ্য থেকে নির্বাহী কর্মকর্তা সাহসিকতার সাথে সরকারের অর্পিত দায়িত্ব পালন করেছেন তার উপর বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাজীব সাহা, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, ওসি তদন্ত আবুল কাশেম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা সামছুল আলম ও ঝিনাইগাতী প্রেস ক্লাবের সভাপতি গোলাম রব্বানী-টিটু প্রমুখ।

এ ছাড়াও উপজেলার প্রত্যেক সরকারী অধিদপ্তরের সকল কর্মকর্তাগণ বিদায়ী ইউএনওর কাজের সন্তষ্টি প্রকাশ করে বক্তব্য রাখেন । বিদায়ী ইউএনও ফারুক আল মাসুদ বলেন ঝিনাইগাতী উপজেলায় সকলের সহযোগিতায় সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পেরে আনন্দবোধ করছি । আপনারা আমার ও পরিবারের জন্যে দোয়া করবেন যেন সামনের দিনে সরকারের দেয়া দায়িত্ব পালন করে দেশ সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি । ঝিনাইগাতী অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদের সহযোগিতায় বিদায়ী ইউএনকে অভিনন্দন জানিয়ে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।