• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরের ঝিনাইগাতীতে জেলা বিএনপির সভাপতিসহ ৬৭ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা : গ্রেফতার-৬

শেরপুরে বিষ্ফোরক আইনে জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলসহ ৬৭ জনের নামে ঝিনা্ইগাতী থানায় মামলা করেছে পুলিশ। এঘটনায় ছয় নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এদের কাছ থেকে ১৪টি ককটেল ও ১টি পেট্রোল বোমা উদ্ধারের দাবী করেছে পুলিশ।

আজ ২৮ সেপ্টেম্বর বিকেলে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, ঝিনাইগাতী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান রুবেল, মালিঝিকান্দা ওয়ার্ড বিএনপির সভাপতি মমিন মেম্বার, মালিঝিকান্দা ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি আব্দুল্লাহ আল মামুন, যুবদল নেতা মিজান, সাজল ও মোস্তফা।

পুলিশ জানায়, ঝিনাইগাতী উপজেলার বনগাঁও বাজারের কাছে গ্রেফতারকৃতরাসহ অন্তত ৬৭ জন নাশকতা সৃষ্টির জন্য মিটিং করছিলো। পরে পুলিশ গিয়ে উল্লেখিত ৬ জনকে আটক করা হয়। এসময় সেখান থেকে ১৪টি ককটেল ও ১টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়।

এদিকে এ ঘটনায় জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন বিএনপির নেতাকর্মীদের বাড়ি বাড়ি থেকে উঠিয়ে নিয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে গায়েবি মামলা দেওয়া হয়েছে। আমরা এর প্রতিবাদ জানাচ্ছি।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ভূইয়া জানান, ৪২ জনের নাম উল্লেখ করে ও ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে বিস্ফোরক আইনে মামলা দেয়া হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।