• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত

সারাদেশের ন্যায় শেরপুরেও প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক। ওই সময় তিনি বলেন, শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের আলোকবর্তি। তিনি আওয়ামী লীগের স্পন্দন ও জাতির চেতনার বাতিঘর। তার জন্ম না হলে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হতো না। বাংলাদেশ বিশ্ব দরবারে এতটা এগিয়ে যেত না।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু। তিনি বলেন, জাতির পিতার ঘরে শেখ হাসিনার জন্ম না হলে ডিজিটাল বাংলাদেশ গড়া সম্ভব হতো না। স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্নও দেখা সম্ভব হতো না। বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াতে পারতো না। আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় পরিষদ সদস্য এডভোকেট চন্দন কুমার পাল ও জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান। ওই সময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি প্রকাশ দত্ত ও সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপলসহ জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পরে শেখ হাসিনার ৭৭ তম জন্মদিনে কেক কাটেন দলীয় নেতারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।