• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কালিদহ সাগরে ভাসছিলো শিশু জোনাকির মরদেহ

নিখোঁজের ৬ ঘন্টা পর কালিদহ সাগরে ভাসমান অবস্থায় থাকা শিশু জোনাকি আক্তারের (৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। শেরপুরের শ্রীবরদীর গড়জরিপার ঐতিহাসিক কালিদহ সাগর নামের বিলের পানিতে ডুবে জোনাকির শিশুর মৃত্যু হয়। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) উপজেলার গড়জরিপা ইউনিয়নের গড়জরিপা দক্ষিণ গ্রামে ঐ ঘটনা ঘটে।

নিহত জোনাকি আক্তার (৩) একই গ্রামের শাহাজামাল ওরফে জুলু’র মেয়ে।

আজ রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী।

পরিবারের সদস্য ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে পরিবারের লোকজনের অগোচরে বাড়ির পাশের কালিদহ সাগর বিলের ঘাটে গোসল করতে নেমে নিখোঁজ হয় জোনাকি আক্তার। পরে অনেক খোঁজাখুজি করেও তাকে আর পাওয়া যায়নি। একপর্যায়ে কালিদহ সাগর ঘাটে তার লাশ ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। নিখোজের ছয় ঘন্টা পর স্থানীয়রা তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি)কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের আবেদন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।