• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রোটারিয়ান নারায়ন সাহা’র স্মরণ সভা অনুষ্ঠিত

রোটারি ক্লাব অব শেরপুরের পাস্ট প্রেসিডেন্ট, রোটারি বাংলাদেশ ৩২৮০ এর সাবেক এসিস্ট্যান্ট গভর্নর, জি. কে. পাইলট হাই স্কুলের সাবেক স্বনামধন্য ইংরেজি শিক্ষক, মডেল গার্লস ইনস্টিটিউট এর প্রধান শিক্ষক এবং সুরেন্দ্র মোহন মডেল স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র সাহা’র স্মরণে এক শোক সভা ২৩ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় রোটারি ক্লাব ভবনে অনুষ্ঠিত হয়।

রোটারি ক্লাব অব শেরপুরের বর্তমান প্রেসিডেন্ট ডা. রতন চন্দ্র দাশ পিএইচএফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ স্মরণসভায় প্রয়াতের পরিবার থেকে উপস্থিত ছিলেন তার কনিষ্ঠ পুত্র এডভোকেট মলয় কুমার সাহা ও পুত্রবধু সীমা সাহা।

বক্তাগণ তাদের বক্তব্যে স্মৃতিচারণ করে বলেন যে, তিনি দীর্ঘদিন ঐতিহ্যবাহী জি. কে. পাইলট হাই স্কুলে স্বনামধন্য ইংরেজি শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে শেরপুরে সুপরিচিত ছিলেন। রোটারি অংগনে তাঁর অবদান অনস্বীকার্য। রোটারি ক্লাব অব শেরপুরের এ্যাম্বুলেন্স প্রজেক্ট বাস্তবায়নে তিনি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তার এই প্রয়ান রোটারি ক্লাব অব শেরপুরে এক শূন্যতার সৃষ্টি করল।

রোটারি ক্লাব অব শেরপুর এই মহান শিক্ষাবিদ রোটারিয়ান পাস্ট প্রেসিডেন্ট নারায়ন চন্দ্র সাহা এর প্রয়াণে গভীরভাবে শোকাহত। সভায় মহান সৃষ্টিকর্তার কাছে পরলোকগত নারায়ন চন্দ্র সাহা এর পবিত্র আত্মার শান্তি কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। স্মরণসভার শুরুতেই প্রয়াতের শোকগাঁথা পাঠ করেন রোটারি ড্রিস্টিক্ট ৩২৮১ এর এডিশনাল ডিস্ট্রিক্ট গভর্নর ও রোটারি ক্লাব অব শেরপুরের পাস্ট প্রেসিডেন্ট মলয় মোহন বল এমপিএইচএফ।

স্মরণ সভায় স্মৃতিচারণ করেন সর্ব পাস্ট প্রেসিডেন্ট আলহাজ্ব ডা. সুরুজ্জামান এমপিএইচএফ- বি, ডা. মামুন জোশ, আলহাজ্ব মাহবুবুর রহমান সুজা পিএইচএফ, শরণ রায় পিএইচএফ, বিনয় কুমার সাহা পিএইচএফ, ফাতেমা বেগম নাসরিন, রোটারিয়ান রফিকুল ইসলাম আধার, মোঃ রফিকুল ইসলাম, সেক্রেটারি অধ্যক্ষ শামসুন্নাহার কামাল প্রমুখ।

উল্লেখ্য সাবেক প্রধান শিক্ষক রোটারিয়ান নারায়ন চন্দ্র সাহা গত ২৩ আগস্ট, ২০২৩ তারিখে ৮০ বছর বয়সে পরলোক গমন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।