• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ৬৪ বোতল ভারতীয় মদ উদ্ধার

শ্রীবরদীর সীমান্ত থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৬৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে শ্রীবরদী থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্ততে থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী’র নেতৃত্বে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) গভীর রাতে সীমান্তবর্তী খাড়ামোড়া এলাকা থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় মদ উদ্ধার করা হয়। এগুলোর মধ্যে রয়েল স্ট্যাগ ব্র্যান্ডের হুইস্কি ২৭ বোতল, ম্যাজিক মোমেন্টস গ্রেইন ভোতকা ১৭ বোতল, স্টারলিঙ্ক রিসিভ বি-৭ ২০ বোতলসহ মোট ৬৪ বোতল।

শ্রীবরদী থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মঙ্গলবার গভীর রাতে রাণীশিমুল ইউনিয়ের খাড়ামোড়া ইউনিয়নের মজিবরের বাড়ির রাস্তার পাশে ও সোমেশ্বরী নদীর পাড়ে বালির উপরে বস্তাভর্তী মদ উদ্ধার করে। অভিযানে অংশ গ্রহন করে এস আই রাসেদ, এ এস আই বিপুল রহমান, এ এস আই যোবায়েল খান ও পুলিশ কনস্টেবল মোশারফ হোসেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১২ জনের সংঘবদ্ধ মাদককারবারি দল পালিয়ে যায়।

শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন গোপন সংবাদের ভিত্তিতে অফিযান পরিচালনা বস্তাভর্তী মদ উদ্ধার করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের মাদককারীর দল পালিয়ে যায়। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।