• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

“সেবা উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রথম বারের মতো শেরপুরের শ্রীবরদীতে নানা কর্মসূচিতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল- বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও তিন দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন।

উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে ১৭ সেপ্টেম্বর রোববার বিকেল উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে জাতীয় স্থানীয় সরকারি দিবস এবং তিন দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম ।

উপজেলা নির্বাহী অফিসার মো ইফতেখার ইউনুসের সভাপতিত্বে এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের সচিবগণ, রাজনীতির দলের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন ।

সভায় বক্তারা বলেন, বর্তমান সরকারের উন্নয়নে সারাদেশের চিত্র পাল্টে গেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রামেও উন্নয়নের ছোয়া লেগেছে। সরকারের পরিকল্পনা অনুযায়ী বাংলাদেশ আগামীতে উন্নত রাষ্ট্রে পরিণত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।