• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে নৌকা প্রতীকে মনোনয়ন দাবীতে মোটর শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদএর নৌকা প্রতীকে মনোনয়নের দাবীতে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে দেড় সহশ্রাধিক মোটর শোভাযাত্রা ও বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ভাটারা কলেজ মাঠে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিএনপি জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্র, সরকারের বহুমূখী উন্নয়ন প্রচার এবং জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আলহাজ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদএর নৌকা প্রতীকে মনোনয়নের দাবীতে পিংনা হতে একটি মোটর শোভাযাত্রা শুরু করে।

উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভাটারা কলেজ মাঠে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অধ্যক্ষ ছরোয়ার জাহানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌর মেয়র মনির উদ্দিন। সমাবেশে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশীদ। সরিষাবাড়ী কলেজের উপাধ্যক্ষ ও পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজানএর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম নিটোল, ভাটারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম দুলাল, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ঠাকুর প্রমূখ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরিষাবাড়ী আসনে নৌকা প্রতীকে আলহাজ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদএর মনোনয়নের দাবীতে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশনেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।